বিএমবিএর প্রেসিডেন্ট মাজেদা খাতুন, সম্পাদক নজরুল

0

 

স্টকরিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের (বিএমবিএ) প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন আইসিবি ক‍্যাপিটাল ম্যানেজমেন্টের প্রধান নির্বাহি কর্মকর্তা (সিইও) মাজেদা খাতুন। আর সাধারন সম্পাদক হয়েছেন সন্ধানি লাইফ ফাইন‍্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মুহাম্মদ নজরুল ইসলাম।

আজ শনিবার (২৩ ডিসেম্বর ) অনুষ্ঠিত বিএমবিএর বার্ষিক নির্বাচনে দুই বছর মেয়াদে ১১ সদস্যের নতুন কার্যনিবাহী কমিটি নির্বাচিত করা হয়।

বিএমবিএর ২০২৪-২৫ সালের (২ বছর মেয়াদে) কার্যনির্বাহী কমিটি নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন মোহাম্মদ এ হাফিজ। বাকি সদস্য ছিলেন তানিয়া শারমিন ও মো. ইসরাইল হোসেন।

নির্বাচনে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন রিয়াদ মতিন। এছাড়া ভাইস প্রেসিডেন্ট হয়েছেন ওবায়দুর রহমান ও ট্রেজারার হয়েছেন আব্দুর রহিম।

২০২৪-২৫ সনের কার্যনির্বাহী কমিটির সদস্য হলেন-
সিএপিএম অ্যাডভাইজরি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আসাদ মোর্শেদ বিন শের আলী, বানকো ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের এমডি ও সিইও খালেদ সাইফুল্লাহ, আইডিএফসি লিমিটেডের সিইও মোঃ আব্দুল আলীম এফসিএমএ, ইম্পেরিয়াল ক্যাপিটাল লিমিটেডের সিইও মাহবুব এইচ মজুমদার এফসিএমএ, বিডি ফাইন্যান্স ক্যাপিটাল হোল্ডিংস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সুমিত পোদ্দার, বিএমএসএল ইনভেস্টমেন্টের এমডি ও সিইও মো. রিয়াদ মতিন।

লংকাবাংলা ইনভেস্টমেন্টস লিমিটেডের সিইও ইফতেখার আলম, আলফা ক্যাপিটাল ম্যানেজম্যান্টের সিইও মোঃ রাকিব সাদী, নর্থ স্টার ইনভেস্টমেন্টস (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মীর মাহফুজ উর রহমান এবং এএএ ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের এমডি ও সিইও মো. ওবায়দুর রহমান।

Leave A Reply

Your email address will not be published.