বিএমবিএ’র সভাপতি ছায়েদুর রহমান, মহাসচিব মতিন

0

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স এসোসিয়েশনের (বিএমবিএ) ২০২২-২৩ সালের মেয়াদে নির্বাচনে সভাপতি হয়েছেন ইম্পেরিয়াল ক্যাপিটাল লিমিটেডের চেয়ারম্যান মো. ছায়েদুর রহমান এবং মহাসচিব নির্বাচিত হয়েছেন বিএমএসএল ইনভেস্টমেন্টের এমডি ও সিইও মো. রিয়াদ মতিন।

গতকাল শনিবার (১৮ ডিসেম্বর) বিএমবিএর কার্যনির্বাহী সদস্যরা তাদের নির্বাচিত করেন। নির্বাচিত কমিটিতে প্রথম সহ সভাপতি হয়েছেন আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্টের প্রধান নির্বাহী কর্মকর্তা অসিত কুমার চক্রবর্তী এবং দ্বিতীয় সহ সভাপতি হয়েছেন আইডিএলসি ইনভেস্টমেন্টের ব্যবস্থাপনা পরিচালক মো: মনিরুজ্জামান সিএফএ। এছাড়া কোষাধাক্ষ পদে ইসলামী ব্যাংক ক্যাপিটাল ম্যানেজমেন্টের ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রহিম নির্বাচিত হয়েছেন।

নতুন কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন সন্ধানী লাইফ ফাইন্যান্সের এমডি ও সিইও মুহাম্মদ নজরুল ইসলাম, এএএ ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের এমডি ও সিইও মো. ওবায়দুর রহমান, এএফসি ক্যাপিটালের প্রধান নির্বাহী কর্মকর্তা মাহবুব হোসেন মজুমদার, সাউথইস্ট ব্যাংক ক্যাপিটাল সার্ভিসেসের এমডি মো. আবু বকর, বানকো ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের এমডি ও সিইও মো. হামদুল ইসলাম, আলফা ক্যাপিটাল ম্যানেজম্যান্টের এমডি ও সিইও নুর আহামেদ, এশিয়ান টাইগার্স ক্যাপিটাল পাটনার্ন্স ইনভেস্টমেন্ট লিমিটেডের পরিচালক মীর মাহফুজুর রহমান।

Leave A Reply

Your email address will not be published.