ব্লক মার্কেটে ৩ কোম্পানির বিশাল লেনদেন

0

স্টকরিপোর্ট প্রতিবেদক: সপ্তাহের তৃতীয় কার্যদিবস মঙ্গলবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৫১টি কোম্পানি লেনদেনে অংশ নিয়েছে। এসব কোম্পানির ৭৭ কোটি ৫ লাখ ৮০ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে। আজ মঙ্গলবার (২৯ নভেম্বর) ব্লক মার্কেটে ৩ কোম্পানির বিশাল লেনদেন হয়েছে। এই ৩ কোম্পানির লেনদেন হয়েছে ৫৪ কোটি ২৪ লাখ ৪ হাজার টাকার শেয়ার।

আজ ব্লক মার্কেটে লেনদেনের শীর্ষে উঠে এসেছে ফরচুন সুজ। কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৩ কোটি ৭৩ লাখ ৮৪ হাজার টাকার। দ্বিতীয় সর্বোচ্চ লেনদেন হয়েছে বেক্সিমকো লিমিটেডের। কোম্পানিটির শেয়ার লেনেদেন হয়েছে ১৫ কোটি ৩৪ লাখ ১৭ হাজার টাকার। তৃতীয় সর্বোচ্চ লেনদেন হয়েছে রেনাটা লিমিটেডের। কোম্পানিটির শেয়ার লেনেদেন হয়েছে ১৫ কোটি ১৬ লাখ ৩ হাজার টাকার।

এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেন গুলো হলো- সী-পার্ল হোটেলের ৫ কোটি ৭৮ লাখ ৩৭ হাজার টাকার, স্কয়ার ফার্মার ৫ কোটি ৪৮ লাখ ৮৫ হাজার টাকার, মেট্রো স্পিনিংয়ের ১ কোটি ৮ লাখ ৮৯ হাজার টাকার, বেক্সিমকো সুকুক বন্ডের ৮৭ লাখ টাকার, কেডিএস এক্সেসরিজের ৮১ লাখ ২০ হাজার টাকার, বাংলাদেশ সাবমেরিন ক্যাবলসের ৬৭ লাখ ৭২ হাজার টাকার, ই-জেনারেশনের ৬১ লাখ টাকার, ইন্ট্রাকো সিএনজির ৫৭ লাখ ২৫ হাজার টাকার, এপেক্স ফুডসের ৫২ লাখ টাকার এবং সিলকো ফার্মার ৫০ লাখ ১৯ হাজার টাকার
শেয়ার লেনদেন হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.