মিউচ্যুয়াল ফান্ডের ইউনিট বিক্রি করবে এনআরবিসি

0

স্টকরিপোর্ট প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত এনআরবিসি ব্যাংক আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেডের (আইএএমসিএল) ১৫টি ওপেন অ্যান্ড মিউচ্যুয়াল ফান্ডের ইউনিট বিক্রি করবে।

এই বিষয়ে সম্প্রতি এনআরবিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম আউলিয়া এবং আইএএমসিএলের প্রধান নির্বাহী মাহমুদা আক্তার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনআরবিসি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) কবীর আহমেদ, উপব্যবস্থাপনা পরিচালক ও সিএফও হারুনুর রশিদ, উপব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির, আইসিবির ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল হোসেন, উপব্যবস্থাপনা পরিচালক এটিএম আহমেদুর রহমানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা। এই সময়ে এনআরবিসি ব্যাংকের এমডি গোলাম আউলিয়া বলেন, স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে মানুষের অর্থের নিরাপত্তা বিধান করছি। গ্রাহকদের নানামুখী বিনিয়োগে আকৃষ্ট করতে কাজ করছে এনআরবিসি ব্যাংক। আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্টের সঙ্গে এই চুক্তির মাধ্যমে বিনিয়োগকারীরা লাভবান হবে বলে আমরা প্রত্যাশা করি।

আইসিবির এমডি মো. আবুল হোসেন বলেন, দেশের সার্বিক অর্থনৈতিক পরিস্থিতিতে মিউচ্যুয়াল ফান্ডের বাজার অনেক বড় করার সুযোগ রয়েছে। আমরা জানি এনআরবিসি ব্যাংকের সারাদেশে দেড় হাজারের বেশি সার্ভিস পয়েন্টের মাধ্যমে সেবা দিয়ে যাচ্ছে। জনসাধারণকে মিউচ্যুয়াল ফান্ডের বিষয়ে আগ্রহী করতে এনআরবিসি ব্যাংকের সঙ্গে আমরা কাজ করব।

Leave A Reply

Your email address will not be published.