ওয়ালটনসহ তিন প্রতিষ্ঠানের ক্রেডিট রেটিং সম্পন্ন

0

স্টকরিপোর্ট প্রতিবেদক: শেয়ারবাজারে তালিকাভুক্ত তিন প্রতিষ্ঠানের ক্রেডিট রেটিং সম্পন্ন হয়েছে। প্রতিষ্ঠান তিনটি হচ্ছে ম্যাকসন স্পিনিং, মেট্রো স্পিনিং এবং ওয়ালটন। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

ওয়ালটন: ইমার্জিং ক্রেডিট লিমিটেড রেটিং অনুযায়ী কোম্পানিটির দীর্ঘমেয়াদি রেটিং হয়েছে ‘এএএ’ এবং স্বল্পমেয়াদি রেটিং হয়েছে ‘এসটি-১’। কোম্পানিটির ৩০ জুন, ২০২২ নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত অন্তবর্তীকালিন আর্থিক প্রতিবেদন এবং আর্থিকবছর ২০২৩ এর সম্পর্কিত গুণগত অন্যান্য প্রতিবেদনের তথ্য অনুযায়ী এ রেটিং নির্ণয় করা হয়েছে।

ম্যাকসন স্পিনিং: আলফা রেটিং লিমিটেড রেটিং অনুযায়ী কোম্পানিটির দীর্ঘমেয়াদি রেটিং হয়েছে ‘বিবিবি’ এবং স্বল্পমেয়াদি রেটিং হয়েছে ‘এসটি-৩’। কোম্পানিটির ৩০ জুন, ২০২২ নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং সম্পর্কিত গুণগত অন্যান্য প্রতিবেদনের তথ্য অনুযায়ী এ রেটিং নির্ণয় করা হয়েছে।

মেট্রো স্পিনিং: আলফা রেটিং লিমিটেড রেটিং অনুযায়ী কোম্পানিটির দীর্ঘমেয়াদি রেটিং হয়েছে ‘বিবিবি+’ এবং স্বল্পমেয়াদি রেটিং হয়েছে ‘এসটি-৩’। কোম্পানিটির ৩০ জুন, ২০২২ নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং সম্পর্কিত গুণগত অন্যান্য প্রতিবেদনের তথ্য অনুযায়ী এ রেটিং নির্ণয় করা হয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.