ক্রেতা মিলছে না ২৫ কোম্পানির

0

 

স্টকরিপোর্ট প্রতিবেদক: সপ্তাহের প্রথম কার্যদিবস আজ রবিবার (০৭ আগস্ট) শেয়ারবাজারে তালিকাভুক্ত ২৫ কোম্পানির শেয়ারে ক্রেতা মিলছে না। লেনদেন শুরুর পর কোম্পানিগুলোর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে এই ২৫ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

কোম্পানিগুলোর নাম ও শেয়ারদর নিচে দেওয়া হলো-

ফরচুন সুজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৯.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৯.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিডি ওয়েল্ডিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২২.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২২.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২২.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ক্রাউন সিমেন্টের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৪.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৪.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৪.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আরামিট সিমেন্টের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩১.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩১.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩১.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ঢাকা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫১.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫১.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফ্যামিলিটেক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফারইস্ট লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৬.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৫ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফু-ওয়াং ফুডের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৩.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৩.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৩.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জিএসপি ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩২.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩২.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩২.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

হাক্কানি পাল্পের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫৮.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৮.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৮.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইমাম বাটনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২৬.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১২৬.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইনফর্মেশন সার্ভিসেস নেটওয়ার্কে শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫৪.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৪.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৪.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

খান ব্রাদার্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৩.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৩.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৩.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

খুলনা পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৬.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৬.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মেঘনা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৪.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৪.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৪.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

নিউ লাইন ক্লোথিংসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৫.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৫.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৫.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মেঘনা পেট ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪০.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪০.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪০.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এমএল ডাইংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৪.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ন্যাশনাল ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

নর্দার্ণ ইসলামী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪১.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪১.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪১.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রাইম ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮২.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮২.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮২.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রবি আজিয়াটার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শ্যামপুর সুগারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯৮.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯৮.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯৮.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

উসমানিয়া গ্লাসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৪.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৪.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৪.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৯.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৪.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫০.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

 

Leave A Reply

Your email address will not be published.