টি এশিয়া সিকিউরিটিস-এশিয়ান টাইগারের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

0

স্টকরিপোর্ট প্রতিবেদক: টি এশিয়া সিকিউরিটিস লিমিটেড ও এশিয়ান টাইগার ক্যাপিটাল পার্টনারস অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড এর মধ্যে ব্রোকার সেবা প্রদানের জন্য একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে।

গতকাল বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) বনানীতে টি এশিয়া সিকিউরিটিস লিমিটেড এর প্রধান কার্যালয়ে এ চুক্তি সাক্ষরিত হয়। টি এশিয়া সিকিউরিটিস লিমিটেড এর প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আনোয়ার হোসেন এবং এশিয়ান টাইগার ক্যাপিটাল পার্টনারস অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মনজুরুল আলম এ চুক্তিতে স্বাক্ষর করেছেন।

এই চুক্তির অধীনে এশিয়ান টাইগার ক্যাপিটাল পার্টনারস অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড এর পরিচালিত সকল মিউচুয়াল ফান্ড টি এশিয়া সিকিউরিটিস লিমিটেড থেকে সব ধরনের ব্রোকারেজ পরিষেবা পাবে।

শেয়ারবাজারে ধারাবাহিকতা রক্ষায় টি এশিয়া সিকিউরিটিস লিমিটেড ও এশিয়ান টাইগার ক্যাপিটাল পার্টনারস অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড এর মধ্যকার চুক্তি গুরুত্বপূর্ন ভূমিকা পালন করবে বলে সংশ্লিষ্টরা আশাবাদ ব্যক্ত করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন নগদ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক, নির্বাহী পরিচালক মোহাম্মদ আমিনুল হক, টি এশিয়া সিকিউরিটিস লিমিটেড এর পক্ষে চেয়ারম্যান আসওয়াদ আকসির মুজিব ওয়াসি, FISDS ও প্রধান পরিচালন কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম।

অপরদিকে এশিয়ান টাইগার ক্যাপিটাল পার্টনারস অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড পক্ষে আরো উপস্থিত ছিলেন শাহরিয়ার হাসান চৌধুরী উদয় (ম্যানেজার ফান্ড অপারেশন)।

Leave A Reply

Your email address will not be published.