ফের হতাশায় ডেল্টা লাইফের বিনিয়োগকারীরা

0

 

স্টকরিপোর্ট প্রতিবেদক : দীর্ঘ তিন বছর বিনিয়োগকারীদের ডিভিডেন্ড থেকে বঞ্চিত রাখার পর জীবন বিমা খাতের কোম্পানি ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স আগামী ১১ এপ্রিল বিকেল ৩টায় কোম্পানিটির তিন বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার কথা জানায়। কিন্তু আর্থিক প্রতিদেবন প্রকাশের নিয়ম না মানায় শেষ পর্যন্ত কোম্পানিটির বোর্ড সভা স্থগিত করেছে কোম্পানিটির কর্তৃপক্ষ। এতে আশা জাগিয়ে ফের হতাশায় পড়েছে কোম্পানিটির বিনিয়োগকারীরা।

গত ৪ ফেব্রুয়ারি কোম্পানিটি জানায়, আগামী ১১ এপ্রিল বিকেল ৩টায় কোম্পানিটির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় গত তিন বছরের (২০১৯, ২০২০, ২০২১) আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। এতে বিনিয়োগকারীদের মধ্যে তিন বছরের ডিভিডেন্ড পাওয়ার আশা তৈরি হয়।

কিন্তু ওইদিনই প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) জানায়, আর্থিক প্রতিবেদন প্রকাশের ক্ষেত্রে কোম্পানিটি নিয়ম ভঙ্গ করছে। কারণ বার্ষিক প্রতিবেদন প্রকাশের আগে যেকোনো কোম্পানিকে ত্রৈমাসিক প্রতিবেদন প্রকাশ করতে হয়। যা কোম্পানিটি অনুস্বরণ করেনি।

এই পর্যায়ে কোম্পানিটি ১১ এপ্রিল বিকেল ৩টায় অনুষ্ঠেয় বোর্ড সভাটি স্থগিত করার কথা জানায়। এতে কোম্পানিটির বিনিয়োগকারীদের মধ্যে ফের হতাশা দেখা যায়। কোম্পানিটি বোর্ড সভাটি স্থগিত করলেও পরিবর্তিত তারিখ জানায়নি।

Leave A Reply

Your email address will not be published.