মা‌র্কেট লিডারে নতুন চার কোম্পা‌নি

0

স্টকরিপোর্ট প্রতিবেদক : প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) আজ মঙ্গলবার মার্কেট লিডার বা ভলিউম লিডারে নতুন করে উঠে এসেছে আমরাটেক, কাট্টলী টেক্সটাইল, বিবিএস এবং মুন্নু সিরামিক লিমিটেড। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর মধ্যে আজ দর বেড়েছে আমরাটেক, বিবিএস ও মুন্নু সিরামিকের। তবে দর অপরিবর্তিত রয়েছে কাট্টলী টেক্সটাইলের।

আমরা টেকনোলোজি: আজ আমরা টেকনোলোজির শেয়ার লেনদেন হয়েছে ৪৯ লাখ ২০ হাজার ২৫টি। যার বাজার মুল্য ছিলো ১৭ কোটি ৭৫ লাখ টাকা। কোম্পানিটি ডিএসইর মার্কেট লিডারের ৬ষ্ঠ স্থানে উঠে এসেছে। আজ কোম্পানিটির দর বে‌ড়েছে ২ টাকা ২০ পয়সা বা ৬.৪৩ শতাংশ। আগেরদিন কোম্পানিটির শেয়ারদর ছিল ৩৪ টাকা ২০ পয়সায়। আজ ক্লোজিং দর হয়েছে ৩৬ টাকা ৪০ পয়সায়।

কাট্টলী টেক্সটাইল: আজ কাট্টলী টেক্সটাইলের শেয়ার লেনদেন হয়েছে ৩৪ লাখ ৫৭ হাজার ১২৩টি। যার বাজার মুল্য ছিলো ১৩ কোটি ৪২ লাখ টাকা। কোম্পানিটি ডিএসইর মার্কেট লিডারের ৮ম স্থানে উঠে এসেছে। আজ কোম্পানিটি দর অপরিবর্তিত রয়েছে। আগেরদিন কোম্পানিটির শেয়ারদর ছিল ৩৮ টাকা ৮০ পয়সা। আজ ক্লোজিং দর হয়েছে ৩৮ টাকা ৮০ পয়সায়।

বিবিএস: আজ বিবিএসের শেয়ার লেনদেন হয়েছে ৫১ লাখ ৩৬ হাজার ৩৩৭টি। যার বাজার মুল্য ছিলো ১২ কোটি ৭৫ লাখ টাকা। কোম্পানিটি ডিএসইর মার্কেট লিডারের ৯ম স্থানে উঠে এসেছে। আজ কোম্পানিটি দর বেড়েছে ১ টাকা ১০ পয়সা বা ৪.৫৬ শতাংশ। আগেরদিন কোম্পানিটির শেয়ারদর ছিল ২৪ টাকা ১০ পয়সা। আজ ক্লোজিং দর হয়েছে ২৫ টাকা ২০ পয়সায়।

মুন্নু সিরামিক: আজ মুন্নু সিরামিকের শেয়ার লেনদেন হয়েছে ৯ লাখ ৭২ হাজার ৫৭টি। যার বাজার মুল্য ছিলো ১২ কোটি ০৭ লাখ টাকা। কোম্পানিটি ডিএসইর মার্কেট লিডারের ১০ম স্থানে উঠে এসেছে। আজ কোম্পানিটি দর বেড়েছে ৪ টাকা ৪০ পয়সা বা ৩.৬৯ শতাংশ। আগেরদিন কোম্পানিটির শেয়ারদর ছিল ১১৯ টাকা ১০ পয়সা। আজ ক্লোজিং দর হয়েছে ১২৩ টাকা ৫০ পয়সায়।

Leave A Reply

Your email address will not be published.