সীতাকুণ্ড ট্রাজেডি : আহতদের সুচিকিৎসায় ৫০ লাখ টাকা দিল সাইফ পাওয়ার

0

স্টকরিপোর্ট প্রতিবেদক : চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রাজেডিতে আহতদের সুচিকিৎসায় ৫০ লাখ টাকা অনুদানের ঘোষণা দিয়েছেন সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন। গতকাল সোমবার সকালে (৬ জুন) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন দগ্ধ রোগীদের দেখতে গিয়ে তিনি এই অনুদানের ঘোষণা দেন।

সীতাকুণ্ডে বেসরকারি একটি কন্টেইনার ডিপোতে শনিবার রাত ৯টার দিকে অগ্নিকাণ্ডে ফায়ার সার্ভিসের কর্মীসহ মারা গেছেন ৪১ জন। একইসঙ্গে দগ্ধ ও আহত দুই শতাধিক ব্যক্তিকে চট্টগ্রাম মেডিকেল কলেজসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর এলাকার বিএম কন্টেইনার ডিপোতে অগ্নিকাণ্ডে আহত ও দগ্ধদের পরিবারের পাশে দাঁড়িয়েছে সাইফ পাওয়ারটেক লিমিটেড। তাদের সুচিৎসায় এই অর্থ ব্যয় করা হবে।

হাসপাতালে তরফদার মো. রুহুল আমিন বলেন, সাইফ পাওয়ারেটেক সব সময় অসহায় ও দূর্গতদের পাশে থাকে এবং জাতির মহাদূর্যোগে ভবিষ্যতেও পাশে থাকবে। এ সময় তিনি অগ্নিদগ্ধদের চিকিৎসার জন্য ৫০ লক্ষ টাকার অনুদান ঘোষণা করেন।

করোনাভাইরাসের সংক্রমণকালেও তিনি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল, খেলোয়াড়, সাধারণ ও অসহায় মানুষদের আর্থিক ও মানবিক সহায়তা করেন।

Leave A Reply

Your email address will not be published.