ক্যাপিটেক গ্রামীণ ফান্ডের ১০০ কোটির বিপরীতে ৫৫ কোটি টাকার আবেদন

0

স্টকরিপোর্ট প্রতিবেদক : ক্যাপিটেক গ্রামীণ ব্যাংক গ্রোথ ফান্ডে ১০০ কোটি টাকার বিপরীতে ৫৫ দশমিক ৬৮ কোটি টাকার আবেদন জমা পড়েছে। অর্থাৎ একটি ইউনিটের বিপরীতে দশমিক ৫৬ শতাংশ আবেদন জমা পড়েছে। এখানে বিনিয়োগ করে এলিজেবল ও সাধারণ বিনিয়োগকারী তাদের আবেদনের বিপরীতে ১০০ শতাংশ বরাদ্দ পেয়েছেন।

আজ সোমবার (৯ অক্টোবর) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) লিস্টিং হলরুমে অনুষ্ঠিত ইলেক্ট্রনিক সাবস্ক্রিপশন সিস্টেমের (ইএসএস) মাধ্যমে এলিজেবল ও সাধারণ বিনিয়োগকারীদের মধ্যে বরাদ্দ দেওয়া হয়।

ডিএসইর লিস্টিং ডিপার্টমেন্টের হেড রবিউল ইসলাম এবং এমআইএস ও ডেভেলপমেন্ট ডিপার্টমেন্টের হেড কামরুজ্জামান বিনিয়োগকারীদের মধ্যে শেয়ার বরাদ্দের বিষয়টি নিশ্চিত করেন।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেডের (ডিএসই) ব্যবস্থাপনা পরিচালক এটিএম তারিকুজ্জামান। প্রধান নিয়ন্ত্রক কর্মকর্তা খায়রুল বাশার আবু তাহের মোহাম্মদ, ক্যাপিটেক গ্রামীন ব্যাংক গ্রোথ ফান্ডের ব্যবস্থাপনা পরিচালক এম. মাহফুজুর রহমান, প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) সুমিত পাল, চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের সিনিয়র অফিসার তানিয়া বেগম, সিডিবিএল এর জেনারেল ম্যানেজার রকিবুল ইসলামসহ প্রতিষ্ঠানসমূহের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Leave A Reply

Your email address will not be published.