ফ্লোর ভেঙ্গেছে দুই কোম্পানির শেয়ার

0

স্টকরিপোর্ট প্রতিবেদক : নির্বাচনের পরের দিন গতকাল সোমবার বড় উত্থানে ছিল উভয় শেয়ারবাজার। উত্থানের ধারাবাহিকতায় আজ মঙ্গলবারও (০৯ জানুয়ারি) ইতিবাচক প্রবণতায় শেয়ারবাজারের লেনদেন শুরু হয়। দিনভর মিশ্র প্রবণতায় চলে লেনদেন। যা দিনশেষে কিছুটা নেতিবাচক প্রবণতায় থাকে উভয় বাজার। তবে নেতিবাচক প্রবণতার মধ্যেও আজ দুই কোম্পানির শেয়ার ফ্লোর প্রাইস টপকে লেনদেন হয়েছে। স্টকনাও সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানি দুটি হলো-ডাচবাংলা ব্যাংক ও জাহিন স্পিনিং মিলস লিমিটেড। আজ কোম্পানি দুটির শেয়ার লেনদেনের শেষ পর্যন্ত ফ্লোর প্রাইসের ওপরেই লেনদেন হয়েছে। আজ কোম্পানি দুটির শেয়ারও ভালো পরিমাণে লেনদেন হয়েছে।

ডাচবাংলা ব্যাংকের শেয়ার আজ ফ্লোর প্রাইস ৫৯ টাকা ১০ পয়সা থেকে ৬২ টাকায় লেনদেন হয়েছে। দিনশেষে ক্লোজিং প্রাইস হয়েছে ৫৯ টাকা ৩০ পয়সায়। আজ কোম্পানিটির ৩ লাখ ৩ হাজার ৫২৪টি শেয়ার লেনদেন হয়েছে। যার বাজার মূল্য ১ কোটি ৮১ লাখ টাকা।

অন্যদিকে, আজ জাহিন স্পিনিংয়ের শেয়ার ফ্লোর প্রাইস ৯ টাকা ৯০ পয়সা থেকে ১০ টাকা ২০ পয়সায় লেনদেন হয়েছে। দিনশেষে ক্লোজিং প্রাইস হয়েছে ১০ টাকায়। আজ কোম্পানিটির ১৪ লাখ ২৮ হাজার ৫২৩টি শেয়ার লেনদেন হয়েছে। যার বাজার মূল্য ১ কোটি ৪৩ লাখ টাকা।

Leave A Reply

Your email address will not be published.