বানিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটুকে ডিবিএর অভিনন্দন

0

 

স্টকরিপোর্ট প্রতিবেদক: পুঁজিবাজারের পরিচিত মুখ, ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেডের সাবেক প্রেসিডেন্ট ও ডিএসই ব্রোকার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ)-এর প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট আহসানুল ইসলাম (টিটু) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করায় তাকে শুভেচছা ও অভিনন্দন জানিয়েছে ডিএসই ব্রোকার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ)।

গতকাল বৃহস্পতিবার (১১ জানুয়ারি) আহসান ইসলাম (টিটু), এমপি বাণিজ্য প্রতিমন্ত্রীর দায়িত্ব গ্রহণ করলে ডিবিএর প্রেসিডেন্ট সাইফুল ইসলাম এসোসিয়েশনের পক্ষ থেকে তাঁকে এই অভিনন্দন জানান।

সাইফুল ইসলাম বলেন, আহসানুল ইসলাম (টিটু), এমপি একজন আত্নপ্রত্যয়ী, প্রতিশ্রুতিশীল ব্যক্তিত্ব। পুঁজিবাজারের উপর তাঁর গভীর জ্ঞান ও অভিজ্ঞতা রয়েছে। প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালনকালে তিনি ডিএসইর পাশাপাশি পুঁজিবাজারের সকল স্তরে ব্যাপক সংস্কার ও উন্নয়ন করেছেন।

তিনি ডিবিএর প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট এবং একজন সম্মানিত সদস্য। ডিবিএ প্রতিষ্ঠায় তার অসামান্য অবদানের কথা ডিএসই ব্রোকার কমিউনিটি আজীবন মনে রাখবে। আমরা তার এই সাফল্যে গভীরভাবে আনন্দিত। আমরা বিশ্বাস করি, একজন দেশপ্রেমিক ও গণমানুষের নেতা হিসেবে, একজন পরিচ্ছন্ন রাজনৈতিক হিসেবে তিনি দেশ ও জাতির উন্নয়নে নিষ্ঠার সহিত কাজ করে যাবেন।

আহসানুল ইসলাম টিটুকে বাণিজ্য মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব প্রদানের জন্য ডিবিএ প্রেসিডেন্ট মাননীয় প্রধানমন্ত্রীকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Leave A Reply

Your email address will not be published.