পাঁচ কোম্পানি হল্টেড

0

আয়না প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত পাঁচ কোম্পানির শেয়ার হল্টেড হয়ে গেছে। আজ বৃহস্পতিবার (০৬ জানুয়ারি) লেনদেন চলাকালীন সময় কোম্পানি পাঁচটির শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়ে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে। কোম্পানিগুলো হলো : ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড, বাংলাদেশ শিপিং কর্পোরেশন, এনআরবিসি ব্যাংক, আলহাজ্ব টেক্সটাইল এবং মীর আখতার হোসাইন।

জানা গেছে, গতকাল বুধবার ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ডের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.২০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

গতকাল বাংলাদেশ শিপিং কর্পোরেশনের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯৫.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯৮.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০৪.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৯.৫০ টাকা বা ৯.৬৭ শতাংশ বেড়েছে।

গতকাল এনআরবিসি ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৬.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৬.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৯.১০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.৬০ টাকা বা ৯.৮১ শতাংশ বেড়েছে।

গতকাল আলহাজ্ব টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭২.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭২.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮০.১০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৭.২০ টাকা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।

গতকাল মীর আখতার হোসাইনের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৩.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৪.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬৯.৮০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৬.৩০ টাকা বা ৯.৯২ শতাংশ বেড়েছে।

Leave A Reply

Your email address will not be published.