সিয়াম-সাফা রবির নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর

0

ষ্টকরিপোর্ট প্রতিবেদক: শেয়ারবাজারে তালিকাভুক্ত বহুজাতিক কোম্পানি রবি’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন অভিনেতা ও মডেল সিয়াম আহমেদ ও সাফা কবির। জনপ্রিয় এই তারকা জুটি রবি’র বিভিন্ন ব্র্যান্ডের প্রচার, আসন্ন টিভি বিজ্ঞাপন, আঞ্চলিক গ্রাহকদের সাথে মতবিনিময় অনুষ্ঠান ছাড়াও মূলধারা এবং ডিজিটাল মিডিয়ায় প্রচারমূলক কার্যক্রমে অংশ নেবেন।

রবি’র সাথে যুক্ত হওয়ার সম্পর্কে সিয়াম আহমেদ বলেন, উদ্ভাবনী ডিজিটাল সেবা প্রদানের মাধ্যমে বাংলাদেশকে এগিয়ে নেওয়ার রবি’র এই লক্ষ্যের সাথে যুক্ত হতে পারায় আমি খুবই আনন্দিত। এর ফলে রবি’র গ্রাহকদের সাথে একটি গভীর সম্পর্ক গড়ে তোলার সুযোগ তৈরি হবে।

জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির বলেন, রবি’র মত একটি আধুনিক ও গতিশীল ব্র্যান্ডের সাথে যুক্ত হতে পেরে আমি গর্বিত। উদ্ভাবনী ডিজিটাল সলিউশনের মাধ্যমে একটি সুন্দর ভবিষ্যৎ প্রদানে রবি’র প্রতিশ্রুতি নিয়ে গ্রাহকদের কাছে আমাদের পৌঁছানো আরও সহজ হবে।

জনপ্রিয় এই তারকা জুটিকে কোম্পানিটির সঙ্গে যুক্ত করার বিষয়ে রবির চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ বলেন, গ্রাহকদের সেরা ইন্টারনেট অভিজ্ঞতা নিশ্চিত করতে প্রতি নেটওয়ার্ক সাইটে গ্রাহক প্রতি সর্বোচ্চ স্পেকট্রাম স্থাপন করতে রবি প্রস্তুত। ২০১৯ সাল থেকে আমরা দেশজুড়ে সর্বোচ্চ সংখ্যক টাওয়ার স্থাপন করেছি। তাই আমাদের গ্রাহকদের জন্য অনেক সুখবর রয়েছে। এই বিষয়ে, সিয়াম ও সাফাকে আমাদের যাত্রায় স্বাগত জানাতে পেরে আমরা খুবই উচ্ছ্বসিত। আমি নিশ্চিত তাদের তারুণ্যভরা প্রাণবন্ত উপস্থিতি দেশের তরুণদের উদ্দীপ্ত করবে।

সিয়াম আহমেদ একজন জনপ্রিয় অভিনেতা যিনি ইতিমধ্যে দেশের তরুণদের কাছে নিজেকে আইডল হিসেবে গড়ে তুলেছেন। ২০২০ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন তিনি।

সাফা কবির একজন বাংলাদেশি মডেল ও অভিনেত্রী। ২০১৩ সাল থেকে টিভি বিজ্ঞাপন, নাটক ও টেলিফিল্মে কাজ করছেন তিনি।

 

Leave A Reply

Your email address will not be published.